Please wait...

গুরুত্বপূর্ণ তথ্য

  • ক-ইউনিটের পছন্দক্রম অনুযায়ী প্রদানকৃত ১৬/১০/২০২২ তারিখের মাইগ্রেশনে নতুন বিভাগ মনোনয়ন প্রাপ্ত ছাত্র-ছাত্রীরা আগামী ১৮/১০/২০২২ তারিখের মধ্যে "ভর্তি ফি" মেনুতে ক্লিক করে অনলাইনে ভর্তি ফি প্রদানসহ, বেতনাদি ও অন্যান্য ফি (পরিবর্তিত বিভাগ প্রাপ্তদের শুধু সমন্বয় ফি প্রযোজ্য) প্রদানসহ স্ব স্ব বিভাগে হাজির হয়ে ভর্তি সম্পন্ন করবে।
  • ঘ-ইউনিটের পছন্দক্রম অনুযায়ী প্রদানকৃত ১৩/১০/২০২২ তারিখের মাইগ্রেশনে নতুন বিভাগ মনোনয়ন প্রাপ্ত ছাত্র-ছাত্রীরা আগামী ২০/১০/২০২২ তারিখের মধ্যে "ভর্তি ফি" মেনুতে ক্লিক করে অনলাইনে ভর্তি ফি প্রদানসহ, বেতনাদি ও অন্যান্য ফি (পরিবর্তিত বিভাগ প্রাপ্তদের শুধু সমন্বয় ফি প্রযোজ্য) প্রদানসহ স্ব স্ব বিভাগে হাজির হয়ে ভর্তি সম্পন্ন করবে।
  • খ-ইউনিটের পছন্দক্রম অনুযায়ী প্রদানকৃত ১৩/১০/২০২২ তারিখের মাইগ্রেশনে নতুন বিভাগ মনোনয়ন প্রাপ্ত ছাত্র-ছাত্রীরা আগামী ১৭/১০/২০২২ তারিখের মধ্যে "ভর্তি ফি" মেনুতে ক্লিক করে অনলাইনে ভর্তি ফি প্রদানসহ, বেতনাদি ও অন্যান্য ফি (পরিবর্তিত বিভাগ প্রাপ্তদের শুধু সমন্বয় ফি প্রযোজ্য) প্রদানসহ স্ব স্ব বিভাগে হাজির হয়ে ভর্তি সম্পন্ন করবে।
  • ক-ইউনিটের পছন্দক্রম অনুযায়ী প্রদানকৃত ১১/১০/২০২২ তারিখের মাইগ্রেশনে নতুন বিভাগ মনোনয়ন প্রাপ্ত ছাত্র-ছাত্রীরা আগামী ১৬/১০/২০২২ তারিখের মধ্যে "ভর্তি ফি" মেনুতে ক্লিক করে অনলাইনে ভর্তি ফি প্রদানসহ, বেতনাদি ও অন্যান্য ফি (পরিবর্তিত বিভাগ প্রাপ্তদের শুধু সমন্বয় ফি প্রযোজ্য) প্রদানসহ স্ব স্ব বিভাগে হাজির হয়ে ভর্তি সম্পন্ন করবে।
  • ক ও ঘ ইউনিটের ভর্তিকৃত শিক্ষার্থীদের মধ্যে বিভিন্ন বিষয়ে কিছু আসন শূন্য থাকায় যারা বিষয় পরিবর্তনে আগ্রহী তাদেরকে স্ব স্ব ডিন অফিসে নির্ধারিত সময়ের মধ্যে আবেদন জন্য বলা হচ্ছে। বিস্তারিত জানতে ক ও ঘ ইউনিটের নোটিশ সেকশন দেখুন।
  • খ-ইউনিটের পছন্দক্রম অনুযায়ী সর্বশেষ মাইগ্রেশনে নতুন বিভাগ মনোনয়ন প্রাপ্ত ছাত্র-ছাত্রীরা আগামী ২৭/০৯/২০২২ তারিখের মধ্যে "ভর্তি ফি" মেনুতে ক্লিক করে অনলাইনে ভর্তি ফি প্রদানসহ, বেতনাদি ও অন্যান্য ফি (পরিবর্তিত বিভাগ প্রাপ্তদের শুধু সমন্বয় ফি প্রযোজ্য) প্রদানসহ স্ব স্ব বিভাগে হাজির হয়ে ভর্তি সম্পন্ন করবে।